Homeখেলাধুলাক্রিকেটহোয়াইট ওয়াশ থেকে বাচঁতে দোয়া চাইলেন নাজমুল হোসেন শান্ত

হোয়াইট ওয়াশ থেকে বাচঁতে দোয়া চাইলেন নাজমুল হোসেন শান্ত

১ম ওয়ানডে শুরু করেছিল বাংলাদেশ ৪৪ রানের ব্যবধানে হেরে। দ্বিতীয় ম্যাচেও ঘুরাতে পারেনি ভাগ্যের চাকা। দুই ম্যাচ হেরে ইতোমধ্যেই সিরিজ হেরেছেন নাজমুল হোসেন শান্তর দল। তাই বাংলাদেশের লক্ষ্য এখন হোয়াইটওয়াশ এড়ানো।

হোয়াইট ওয়াশ থেকে বাচঁতে দোয়া চাইলেন নাজমুল হোসেন শান্ত

শান্ত বলেন,”আমার মনে হয় পরের ম্যাচটা আমরা জেতার জন্য খেলব। প্রথম ম্যাচটা বৃষ্টির কারণে কিছুটা আনলাকি ছিলাম আমরা। দ্বিতীয় ম্যাচে সৌম্য দারুণ একটা ইনিংস খেলেছে। রিশাদ ভালো বল করেছে। শুরুর দিকে শরীফুল ভাল বল করেছে। ওভার অল আমার কাছে মনে হয় আমরা অনেক ইমপ্রুভমেন্ট করেছি। টিম হিসাবে আমরা আরএকটু ভাল করতে পারলে আমরা জিততে পারতাম। পরের ম্যাচটা আমরা জেতার জন্য খেলব।”

এর আগে দুই ম্যাচেই বাংলাদেশ দল ব্যাটিং ব্যার্থতায় হেরেছে। তাই শান্ত বলেন আমাদের শুরুর দিকের ব্যাটসম্যানরা তাদের ভুল গুলো শুধরিয়ে আগামী ম্যাচে নামবে।

তাই পরের ম্যাচ ভাল কিছুর করার চেষ্টা করবে সবাই। হোয়াইটওয়াশ যেন না হতে হয় তাই সবার কাছে দোয়া চেয়েছেন নাজমুল হোসেন শান্ত।

এই কন্ডিশনে ব্যাটিং করা কঠিন। দ্বিতীয় ম্যাচে একাই সৌম্য সরকার রান করেছে। এইখানে ভাল কিছু করতে হলে অবশ্যই বড় পার্টনারশীপ করতে হবে। নিউজিল্যান্ডকে হারাতে হলে দলগত পারফরমেন্স করতে হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments